1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন

বি এম এ চাঁদপুর জেলা শাখা ও চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট সরকারি জেনারেলের হাসপাতালের যৌথ আয়োজনে ডাঃ মোঃ মনিরুল ইসলামের মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
  • ৫২ বার পঠিত হয়েছে
মানিক দাস // চাঁদপুর সরকারি জেনারেলের হাসপাতালের জুনিয়র কনসালটেন্ট সার্জারী ডাঃ মোঃ মনিরুল ইসলামের মৃত্যুতে বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখা ও চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট সরকারি জেনারেলের হাসপাতালের যৌথ আয়োজনে এ  শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
 ২৩ জানুয়ারি সোমবার দুপুর ১২ টায় চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট সরকারি জেনারেলের হাসপাতালের সভা কক্ষে আয়োজিত শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেরা বিএম এর সভাপতি  ডাঃ এম এন হুদা।  চাঁদপুর জেলা বিএম এ সাংগঠনিক  সম্পাদক ডাঃ ফরিদ আহমেদ চৌধুরীর  সঞ্চালনায় বক্তারা  বলেন, ডাঃ মোঃ মনিরুল ইসলাম ছিলেন একজন সদা হাস্যোজ্জল ব্যাক্তি। তিনি ২০১০ সালে যখন চাঁদপুর সরকারি জেনারেলের হাসপাতালে যোগদান করেন তখন থেকেই তিনি তার কর্মস্হল কে বেশি পছন্দ করতেন। দিন রাত সব সময় তিনি রোগীর সেবা করার চেস্টা করেছেন।তিনি যে দিন মৃত্যু বরন করেন সে দিন তার ৮ টি অপারেশন করার কথা ছিল। হাসপাতালের জটিল অপারেশন গুলি তিনি করতেন। কুমিল্লা মেডিকেল কলেজের মেধাবি শিক্ষার্থী ছিলেন। তিনি যতই রাগাম্বিত হতেন কিন্তু অপারেশনে কোনো ঘাপলা করতেন না। যে সব অপারেশন ঢাকায় হতো না সে ধরনের অপারেশন ও তিনি চাঁদপুর সরকারি জেনারেলের হাসপাতালে করতেন। আমরা ব্যাতিথ, আমরা মর্মাহত। যেখানে মনির রোগীর সেবা করেছে, সেই জরুরীর ব্রেডে সে মৃত আসে। তার বড় গুন ছিল,যে কোনো রোগী  কোনো সময় তার কাছে যেত তিনি ফিরিয়ে দিতেন না। আমরা মনিরুল কে হারিয়েছি, কিন্তু ডাঃ শারমিন তার জীবনের অনেক কিছু হারিয়েছে। সে যেন তার এ শোক কাটিয়ে উঠতে পারেন। সন্তান গুলো কে মনিরুলের আদর্শে গড়ে তুলবেন।
শোক সভায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ডা মোঃ আনিসুর রহমান। শোকসভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল,চাঁদপুর মেডিক্যাল কলেজের  অধ্যক্ষ প্রফেসর ডাঃ হারুনুর রশিদ,সিভিল সার্জন ডাঃ সাহাদাত হোসেন, তত্বাবধায়ক ডাঃ এ কে এম মাহবুবুর রহমান,ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী,জেলা বিএম এর সাবেক সভাপতি ডাঃ এস এম সহিদুল্যা,ডাঃ হারুনুর রশিদ সাগর, চাঁদপুর জেলা বিএম সাধারন সম্পাদক ডাঃ মাহমুদুনন্নবী মাসুম,
সদর উপজেলা পরিবার পরিকল্পনা উপ পরিচালক  ডাঃ মোঃ  ইলিয়াস, সহকারী পরিচালক ডাঃ সাজেদা বেগম পলিন,ডাঃ পিযুষ কান্তি, ডাঃ গোলাম কাউসার হিমেল,ডাঃ  আবু সায়েম,ডাঃ এম জি ফারুক ভূইয়া,চাঁদপুর প্রেসক্লাব সভাপতি আহসানউল্যা,সাবেক সভাপতি গিয়াস উদ্দিন মিলন,ডাঃ  সালেহ আহমেদ,ডাঃ হাসানুর রহমান,ডাঃ আব্দুল আজিজ, ডাঃ পিযুষ কান্তি বড়ুয়া, ডাঃ আনিসুর রহমান।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews