1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন

বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ৯৪ বার পঠিত হয়েছে

মানিক দাস ॥ বিএনপির চেয়ারম্যান পার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সারা দেশের ন্যায় চাঁদপুর জেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ৮ ফেব্রুয়ারি বিকেলে জেলা বিএনপির কার্যালয়ে জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক এর সভাপতিত্বে তা অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আক্তার হোসেন মাঝির পরিচালনায় বক্তারা বলেন, বেগম খালেদা জিয়াকে আওয়ামী বাকশালী সরকার শেখ হাসিনার নির্দেশে মিথ্যা মামলা দিয়ে ৭শ ৩০ দিন ধরে কারাগারে রাখা হয়েছে।

বেগম জিয়া কারাগারে এখন মৃত্যুর প্রহর গুনছেন। এই সরকার দেশের গণতন্ত্রকে হত্যার জন্য বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে কারাগারে রেখেছে। কারা অভ্যন্তরে বেগম জিয়া অসুস্থ হলেও এই সরকার তার চিকিৎসার সুযোগ দিচ্ছে না। বিএনপির কেন্দ্রীয় কমিটির কর্মসূচি ছাড়া বেগম জিয়াকে মুক্ত করা সম্ভব নয়। বক্তারা আরও বলেন, বেগম খালেদা জিয়া গণতন্ত্রের কথা বলায় এই সরকার মিথ্যা মামলা দিয়ে তাকে কারাগারে রেখেছে। ইতিমধ্যে আমরা আওয়ামী বাকশালী সরকারের দুইটি নির্বাচন দেখেছি। আর তাতে প্রমাণ হয়েছে এই সরকার ইলেকট্রিক পদ্ধতির মাধ্যমে ভোট চুরি করেছে। বেগম খালেদা জিয়াকে ২ বছর ধরে কারা অন্তরালে রাখা হয়েছে।

আজকে এমন একটি দিন আমাদের মনে করিয়ে দেয় শেখ হাসিনার রোষানলের কারণে খালেদা জিয়া কারাগারে। এেেদশে আইনের শাসন নেই। খালেদা জিয়াকে মুক্ত করে আনার জন্য কেন্দ্র থেকে যে আন্দোলনের ঘোষনা দেওয়া হবে আমরা তা বাস্তবায়ন করে মুক্ত করে আনব। এ সময় আরও বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাহবুব আনোয়ার বাবলু, সেলিমুস সালাম, সদর থানা বিএনপির সভাপতি অ্যাড. জাহাঙ্গীর খান, শহর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. হারুনুর রশিদ, জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক অ্যাড. জহির উদ্দিন বাবর, মৎস্যজীবী দলের সভাপতি মোস্তফা কামাল, জেলা শ্রমিক দলের সভাপতি নজরুল ইসলাম, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি অ্যাড. কামাল উদ্দিন আহমেদ, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি মেহরাজ চোকদার, জেলা ছাত্রদলের সভাপতি ইমাম হোসেন গাজী, সাধারণ সম্পাদক ইসমাইল পাটওয়ারী প্রমুখ।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews