1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
পুঠিয়া ইউপি নির্বাচনে জয়ী জাহাঙ্গীর আলম জুয়েল মাসব্যাপী বৈশাখী মেলায় অনুপমের নাটক সুন্দর আলীর ভাইসস্কোব মঞ্চস্হ  চাঁদপুর নৌ থানার অ‌ভিযা‌নে ৬ ছিনতাইকারী আটক চাঁদপু‌র নৌ থানার অ‌ভিযান, ৯ অসাধু জেলে আটক লঞ্চ ঘা‌টে যাত্রী‌ হয়রা‌নি, ৭ সিএনজি ও অটোরিক্সা চালক আটক বর্ণাঢ‌্য আ‌য়োজ‌নে চাঁদপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পা‌লিত মতলব উত্তরে মেঘনায় বাল্কহেড থেকে পড়ে একজন নিখোঁজ চাঁদপুরের জেলেরা নৌকা-জাল মেরামতে ব্যস্ত// ১ দিন পর নদীতে নামার অপেক্ষায় চাঁদপুর নৌ  থানা পুলিশের অভিযানে ২৪ ঘন্টায় আটক ২২  মহাক্ষমতাবান কালেক্টরেট কলেজের অধ্যক্ষ নার্গিস! তার কথায় বদলে যায় নিয়ম-কানুন

বৈশ্বিক মহামারী  করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সদর ইউনএনও’র কর্মতৎপরতা 

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ১০১ বার পঠিত হয়েছে
চাঁদপুর প্রতিনিধিঃশ্বৈশ্বিক মহামারী  করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সদর ইউনএনও’র কর্মতৎপরতা লক্ষ করা গেছে, চাঁদপুরে লকডাউন বাস্তবায়নে “কোভিড-১৯” প্রতিরোধ ও জনসচেতনার লক্ষ্যে জনস্বার্থে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জনগনের মাঝে সচেতনতা তৈরি করার লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছেন । এসময় তিনি বিভিন্ন অটোবাইক ও সিএনজি চালকদের সামাজিক দুরত্ব বজায় না রেখে ঘন যাত্রী বহণ করায় ১হাজার ৩১৫টাকা জরিমানা করা হয়।
মঙ্গলবার (২০ এপ্রিল) সকালে সদর উপজেলার বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করেন চাঁদপুর সতর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সানজিদা শাহনাজ।
চাঁদপুর সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা  ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সানজিদা শাহনাজ গণমাধ্যমকে জানান, আমরা কোভিড-১৯ প্রতিরোধে ও জনসচেতনতা বৃদ্ধিতে কাজ করে যাচ্ছি। সারা দেশে ১১২ জন করোনা আক্রান্তরোগী মৃত্যু বরণ করেছেন।
অথচ এখনো সচেতন হচ্ছেন না অনেকেই। মুখে মাস্ক পরলেও অটো রিক্সাগুলোতে বসেছে গায়ে গা ঘেষে গাদাগাদি করে। তাই যারাই সরকারি নির্দেশনা মানছে না তাদেরকে আমরা জরিমানা করছি। সরকারি নির্দেশনা না মানায় ভ্রাম্যমান আদালতে তাই ৯ টি মামলায়  অর্থদন্ড করা হয়েছে৷তিনি আরো জানান, যতটুকু পেরেছি যাদেরকে পেয়েছি বোঝানোর চেষ্টা করা হয়েছে এ-ই মহামারীর বিভীষিকা। সবাইকে একটু সচেতন আচরণ করার অনুরোধ জানাচ্ছি।l

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews