1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
লঞ্চ ঘা‌টে যাত্রী‌ হয়রা‌নি, ৭ সিএনজি ও অটোরিক্সা চালক আটক বর্ণাঢ‌্য আ‌য়োজ‌নে চাঁদপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পা‌লিত মতলব উত্তরে মেঘনায় বাল্কহেড থেকে পড়ে একজন নিখোঁজ চাঁদপুরের জেলেরা নৌকা-জাল মেরামতে ব্যস্ত// ১ দিন পর নদীতে নামার অপেক্ষায় চাঁদপুর নৌ  থানা পুলিশের অভিযানে ২৪ ঘন্টায় আটক ২২  মহাক্ষমতাবান কালেক্টরেট কলেজের অধ্যক্ষ নার্গিস! তার কথায় বদলে যায় নিয়ম-কানুন আশুলিয়ায় ছাত্রলীগের উদ্যোগে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ ক্রাইম পেট্রোল দেখে স্ত্রীকে হত্যা করে স্বামী! জা‌তির শ্রেষ্ঠ সন্তান ও জাতীয় নেতা মায়া চৌধুরী মতল‌বে অবস্থান কর‌ছে নির্বাচ‌নে প্রভাব পর‌বে বিএনপির আরও তিন নেতা বহিষ্কার

মতলব উত্তর ইউপি নির্বাচন-২০২১ সাংবাদিকদের সাথে ফরাজীকান্দি ইউপি’র স্বতন্ত্র প্রার্থীর মতবিনিময়

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১
  • ১৩০ বার পঠিত হয়েছে
সুমন আহমেদ :
চাঁদপুর মতলব উত্তরের ফরাজীকান্দি ইউনিয়নে তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় নৌকা প্রার্থীর হুমকী ও বাঁধা দেয়ার অভিযোগ উঠেছে। বুধবার (১৮ নভেম্বর) দুপুরে এ নিয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা করেছেন ফরাজীকান্দি ইউপির বর্তমান চেয়ারম্যান আ’লীগ নেতা দেলোয়ার হোসেন দানেশ।
ছোটহলদিয়ায় নিজ বাসভবনে স্থানীয় সাংবাদিক ও সুধীজনের উপস্থিতিতে দেলোয়ার হোসেন দানেশ বলেন, আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থীর সমর্থকরা আমার নির্বাচনী প্রচারণা ও গণসংযোগে নানা ধরনের বাধা ভয়-ভীতি ও হুমকী প্রদান করে আসছেন প্রতিনিয়ত। এলাকার মানুষের ইচ্ছা এবং পরামর্শে আমি ভোটে দাঁড়িয়েছি। এ নিয়ে নৌকা প্রতীকের মনোনীত প্রার্থীর সমর্থকেরা তাদের পরাজয় নিশ্চিত জেনে আমার সমর্থকদের মিথ্যা মামলায় জড়িয়ে দিবে বলে নানা ধরনের হুমকী দিচ্ছে। এ বিষয়ে উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসারের কাছে লিখিত অভিযোগ করেছি।
তিনি সাংবাদিকদের কাছে অনুরোধ জানিয়ে বলেন, ২৮ নভেম্বর ভোটের শুরু থেকে ভোট গননা পর্যন্ত আপনার নির্বাচনী সেন্টারের কাছে থাকবেন। যাতে করে কেউ সিলিং করে ভোটাধিকার হরণ করতে না পারে। আপনারা সঠিক তথ্য তুলে ধরবেন দেশ ও জাতির কাছে এটিই প্রত্যাশা করি। জনগণ তার ভোটের মাধ্যমে কর্মী বান্ধব চেয়ারম্যান নির্বাচিত করবে এটিই স্বাভাবিক ব্যাপার, জনগণ যদি তার ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে আমাকে প্রত্যাখান করে আপনাদের স্বাক্ষী রেখে বলছি তা আমি মাথা পেতে নিবো। সর্বোপরি অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন উপহার দিতে স্থানীয় প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধ জানান তিনি।
এ সময় বিশিষ্ট শিল্পপতি রোকনুজ্জামান খান, সিলেট পলিটেকনিক্যাল ইন্সটিউটের ছাত্রলীগের  সাবেক সভাপতি ইঞ্জি. ওমর ফারুক খান, সমাজসেবক আবু সরকার উপস্থিত ছিলেন।
উল্লেখ যে আগামী ২৮ নভেম্বর মতলব উত্তর উপজেলার ১৪ টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews