1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন

মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আমির হোসেন মিয়াজী মেমোরিয়াল ফাউন্ডেশন কর্তৃক বিনামূল্যে চিকিৎসা সেবা

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০৫ বার পঠিত হয়েছে

নিজস্ব প্রতিবেদক।।

অমর একুশে ফেব্রুয়ারী মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আমির হোসেন মিয়াজী মেমোরিয়াল ফাউন্ডেশনের আয়োজনে বিনামূল্যে চিকিৎসা সেবা চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের উত্তর নিশ্চিন্তপুর মিয়াজী বাড়ি সংলগ্ন মাঠে বিশাল আকারের পেন্ডেল সাজিয়ে বিভিন্ন রোগের বিশেষজ্ঞ ৮০ জনেরও বেশি ডাক্তার দ্বারা চিকিৎসা সেবা প্রদান করা হয়।

অনুষ্ঠানে উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন নিশ্চিন্তপুর স্কুল এন্ড কলেজের প্রাক্তন অধ্যক্ষ মোশারফ হোসেন ও নিশ্চিন্তপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মোজাফফর হোসেন।

সার্বিক তত্ত্বাবধানে ও মানবতার সেবায় যিনি নিয়োজিত ছিলেন তিনি হলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও আমির হোসেন মিয়াজী মেমোরিয়াল ফাউন্ডেশনের সভাপতি ডাঃ শামীম আহমেদ।

এ ছাড়া সেবা প্রদান করছেন ডাঃ সাইফুল ইসলাম মেডিসিন, ডাঃ রিজওয়ান কার্ডিওলজী ও মেডিসিন, ডাঃ মাহে আলম হ্নদরোগ, ডাঃ তারেক হ্নদরোগ, ডাঃ নাজমুল মেডিসিন সহ ৮০ জনেরও বেশী বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ দেওয়া হয়।

সেবা সমূহ ছিলো হ্নদরোগ ও বক্ষব্যাধি বিশেষজ্ঞ, শিশুরোগ, রিউমাটোলজী, ডায়াবেটিস ও হরমোন, চর্মরোগ, দাঁতের রোগ, স্ত্রী ও গাইনী, অর্থোপেডিক, সার্জারী, ইউরোলজি, নাক-কান-গলা, শিশুরোগ সহ আর ও অন্যান্য রোগ সমূহের চিকিৎসা সেবা প্রদান করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমির হোসেন মেমোরিয়াল মিয়াজী ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াস মিয়াজী, জাতীয় দৈনিক আজকের পত্রিকার ব্যবস্থাপক এবিএম জাকারিয়া, এ্যাড বশির উল্লা, উপস্থাপনায় শাহিন জমাদার ও মিয়াজী মাসুদ রানা।

এখানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা বিএনপির সভাপতি ফজলুল হক সরকার হান্নান, সাধারণ সম্পাদক নুরুল হক জিতু, সাংগঠনিক সম্পাদক মিয়া মনজুর আমিন স্বপন, মতলব উত্তর উপজেলা যুবদলের আহবায়ক খায়রুল হাসান বেনু প্রমূখ।

অনুষ্ঠান সুন্দর এবং আইন শৃঙ্খলা পরিবেশ পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য স্বেচ্ছাসেবক বাহিনী কাজ করেছেন। এ ছাড়াও উপস্থিত ছিলেন মতলব উত্তর থানার এসআই খোকন ও সঙ্গীয় ফোর্স।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews