1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন

মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীতা জানান দেন যুবলীগ নেত্রী ফারহানা পারভীন

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
  • ৪৫ বার পঠিত হয়েছে

ইসমাইল হোসেন বিপ্লব, কচুয়া ॥
আগামী ২৫ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে কচুয়া উপজেলা পরিষদ নির্বাচন। এ নির্বাচনকে সামনে রেখে কচুয়ায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতা জানান দেন, কচুয়া উপজেলা যুবলীগের মহিলা বিষয়ক সম্পাদীকা ফারহানা পারভীন। এ উপলক্ষে শুক্রবার সন্ধ্যায় নিজ গ্রাম শ্রীরামপুর মুন্সি বাড়িতে ইফতার পাটি, দোয়া মিলাদ ও আলোচনা সভার আয়োজন করা হয়।
ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম মোস্তফার সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে টেলিকনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন- সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর। এসময় তিনি বলেন, ফারহানা পারভীন যুবলীগ নেত্রী। ফারহানা পারভীন কচুয়ার সকল মানুষের কল্যানে কাজ করে যাচ্ছে। তাকে যদি আমরা নেতা হিসাবে নির্বাচিত করি এবং সমর্থন করি সামনে এগিয়ে যাওয়ার জন্য উৎসাহ দেই তাহলে আমি নিশ্চিতভাবে বলতে পারি ফারহানার হাত ধরে এ কচুয়াকে সোনার বাংলায় রূপান্তরিত করতে সমর্থ হবো। ফারহানা পারভীন আমার মনোনীত প্রার্থী। আপনারা ফারহানাকে সমর্থন দিয়ে তার বিজয় সু-নিশ্চিত করবেন বলে আমার বিশ^াস রয়েছে আপনাদের প্রতি।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- পালাখাল মডেল ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ইমাম হোসেন সোহাগ, পশ্চিম সহদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শামসুদ্দিন মুন্সি, আওয়ামী লীগ নেতা মমতাজ উদ্দিন, উপজেলা মৎস্যজীবি লীগের সাধারণ সম্পাদক ছালেহীন খলিল, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুর মান্নান, পৌর যুবলীগ নেতা গাজী ফারুক, বিতারা ইউনিয়ন যুবলীগের আহবায়ক ইসমাইল হোসেন ভূইয়া, পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জিএম ফারুক, , উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মেহেদী হাসান প্রমুখ। এসময় উপজেলা আওয়াম লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews