1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
মতলব দক্ষিণ উপজেলা চেয়ারম্যান মোস্তফা তালুকদার, ভাইস চেয়ারম্যান আখি নির্বাচিত চাঁদপুরের ২ মতলবে ঘোড়া ও দোয়াত কলমের জয় চাঁদপুরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকা সুলতানার পদ্মফুলের গনসংযোগ চাঁদপুরের মতলব উত্তরে ভোটকেন্দ্রে সহকারী প্রিসাইডিং কর্মকর্তা অসুস্থ, পরে মৃত্যু মতলব উত্তরে সুষ্ঠু নির্বাচনের লক্ষে প্রশাসনের সকল প্রস্তুতি সম্পন্ন নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহে সাময়িক অসুবিধা হচ্ছে: প্রতিমন্ত্রী বৈশাখী মেলায় রংয়ের ঢুলের কনসাট ও মেঘনা থিয়েটারের নাটক মঞ্চস্হ ৮ মে মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ  মতলব উত্তরে প্রবাসীর বাড়ীতে চুরির ঘটনা, স্বর্ণালংকার লুট নবাবগঞ্জে আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশ অনুষ্ঠিত। 

মানব সেবা সামাজিক সংগঠনের ইফতার সামগ্রী বিতরণ

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ২ এপ্রিল, ২০২২
  • ১২২ বার পঠিত হয়েছে

গাজী মোঃ ইমাম হাসানঃ চাঁদপুর পৌরসভার ১৫ নং ওয়ার্ডে মানব সেবা সামাজিক সংগঠনের পক্ষ থেকে পবিত্র মাহে রমজানের ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

২ এপ্রিল বিকালে ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য

রাখেন সদর থানা যুবলীগের আহবায়ক এডঃ হুমায়ুন কবির।এসময় তিনি বলেন আমাদের সকলকেই সর্বদা মানব সেবায় কাজ করা উচিত।মানব সেবা সামাজিক সংগঠন প্রতিষ্ঠার শুরু মানুষের কল্যানে ভালো কাজ করার প্রত্যয় নিয়ে এগিয়ে যাচ্ছে।আমি আশা করি আমাদের সকলের যৌথ সহযোগীতায় এই সংগঠন আরোও এগিয়ে যাবে।

এছাড়াও ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন এডঃ আবুল কাশেম,১৫ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোজ্জামেল মাস্টার,স্থানীয় ওয়ার্ড  কাউন্সিলর এডঃ কবির হোসেন চৌধুরী,মানব সেবা সংগঠনের পরিচালক হারুন উর রশিদ।

মানব সেবা সংগঠনের পক্ষ থেকে ৭০ জন মানুষের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।এসময়  উপস্থিত ছিলো ১৫ নং ওয়ার্ড ছাত্রলীগ সিনিয়র সহ-সভাপতি শাহাদাৎ হোসেন,মুমিন চৌধুরী মাসুম প্রমুখ।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews