1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
মতলব দক্ষিণ উপজেলা চেয়ারম্যান মোস্তফা তালুকদার, ভাইস চেয়ারম্যান আখি নির্বাচিত চাঁদপুরের ২ মতলবে ঘোড়া ও দোয়াত কলমের জয় চাঁদপুরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকা সুলতানার পদ্মফুলের গনসংযোগ চাঁদপুরের মতলব উত্তরে ভোটকেন্দ্রে সহকারী প্রিসাইডিং কর্মকর্তা অসুস্থ, পরে মৃত্যু মতলব উত্তরে সুষ্ঠু নির্বাচনের লক্ষে প্রশাসনের সকল প্রস্তুতি সম্পন্ন নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহে সাময়িক অসুবিধা হচ্ছে: প্রতিমন্ত্রী বৈশাখী মেলায় রংয়ের ঢুলের কনসাট ও মেঘনা থিয়েটারের নাটক মঞ্চস্হ ৮ মে মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ  মতলব উত্তরে প্রবাসীর বাড়ীতে চুরির ঘটনা, স্বর্ণালংকার লুট নবাবগঞ্জে আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশ অনুষ্ঠিত। 

মাষ্টার্সে ফাস্টক্লাস পেয়েও চাকুরী না করে উদ্যোক্তা হলেন মিজান

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ৯ মার্চ, ২০২৪
  • ৪৩ বার পঠিত হয়েছে
নিজস্ব প্রতিবেদক :সাফল্যের সাথে ফাস্টক্লাস পেয়ে এমবিএ শেষ করলেও চাকরীর জন্য বসে না থেকে উদ্যোক্তা হলেন মেধাবী ছাত্র মিজানুর রহমান। তিনি চাঁদপুর শহরের হাকিম প্লাজার ২য় তলায় এম আর বি জেন্টস ফ্যাশন নামে ছেলেদের জন্য দিলেন একটি পোশাকের দোকান।
৯ মার্চ শনিবার সন্ধ্যায় এম আর বি জেন্টস ফ্যাশনটি দোয়া মোনাজাত শেষে ফিতা কেটে উদ্বোধন করা হয়।
জানা যায়, দোকানটির পরিচালক মিজানুর রহমান হচ্ছেন চাঁদপুরের ফরিদগঞ্জের পূর্ব বালিথুবা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বাসিন্দা। তার পিতা শামছুল হক ভূঁইয়া ও মাতা পারভীন বেগমের সংসারে ২ ছেলে ও ২ মেয়ের মধ্যে তিনি সবার ছোট। পড়ালেখায় একাডেমিকভাবে তিনি চাঁদপুর সরকারি কলেজ থেকে ফাস্টক্লাস পেয়ে কৃতিত্বের সাথে ২০১৭ তে ব্যবস্থাপনা বিভাগ থেকে বিবিএ এবং ২০১৮ সালে এমবিএ শেষ করেন। এরপর চাকরীর জন্য কিছু জায়গায় চেষ্টা করলেও সব শেষে তিনি সফল উদ্যোক্তা হতেই এই দোকান দিলেন।
এসব তথ্য নিশ্চিত করে চাঁদপুর শহরের হাকিম প্লাজার ২য় তলার এম আর বি জেন্টস ফ্যাশনের পরিচালক মিজানুর রহমান বলেন, সোনার হরিণ সরকারি চাকরি ছাড়াও সফলতার বহু পথ ও মাধ্যম রয়েছে। জামা কাপড়ের দোকান দিয়ে সেই উদাহরণই তৈরি করতে আমি উদ্যোক্তা হওয়ার পথে নামলাম। আমার এম আর বি জেন্টস ফ্যাশনে সমিকরণ ব্রান্ডের শার্ট ১৪০০ টাকা, এমজি প্লাস পাঞ্জাবী ১৫০০ টাকা, রকেজ ব্রান্ড ও আমেরিকান ঈগল ব্রান্ডের প্যান্ট ১২০০ থেকে ২০০০ টাকা পর্যন্ত দামে বিক্রি করছি। ঈদসহ বিভিন্ন সময়ে এখানে কেনাকাটা করতে সকলকে আমন্ত্রণ জানাচ্ছি।
দোকানটির উদ্বোধনকালে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান বলেন, মেধাবী ছাত্র মিজানকে সফল দেখতে তার দোকান উদ্বোধন করে তাকে শুভেচ্ছা জানাতে এসেছি। যেকোন ছেলেকেই সমাজে প্রতিষ্ঠিত হতে হলে পরিশ্রমের বিকল্প নেই। আমি চাই মিজান সফল হউক এবং অন্যদের কাছে আইকন উদ্যোক্তা হয়ে উঠুক।এসময় ফরিদগঞ্জ উপজেলার পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তছলিম আহমেদ, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি হাবিবুর রহমান বেপারী, চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সোহেল হোসাইন,সাধারণ সম্পাদক সাইফ হোসাইন প্রমূখ উপস্থিত ছিলেন।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews