1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
ফরিদগঞ্জে মাকে খুনের ৬ ঘন্টার মধ্যে ছেলে আটক চাঁদপুর জেলার তিন কৃতী শিক্ষার্থী বাস্কেটবল প্রশিক্ষণে আমেরিকা যাচ্ছে পুঠিয়ায় বাস মালিকের হুমকিতে পালিয়ে বেড়াচ্ছে সুপার ভাইজার পুঠিয়ায়  ইউপি চেয়ারম্যান প্রার্থীর প্রচারকারী ভ্যানচালককে মারধর করায় মামলা বৈশাখি মেলার ১৭ তম দিনে  দর্শকদের মুগ্ধ করলো রক্সি মিউজিক্যাল ব্যাণ্ড // সপ্তরূপার নৃত্যানুষ্ঠান  ৭৬ বছরের তাপপ্রবাহের রেকর্ড ভাঙল ফরিদগঞ্জে ছেলের হাতে মা খুন! রাণীশংকৈলে বৃষ্টি প্রার্থনায় দোয়া, ইসতিসকার নামাজ আদায় আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরিক্ষা উপজেলা নির্বাচন: পৌর এলাকার ভোটার ও প্রার্থীরা অংশ নিতে পারবেন না

মুক্তিযোদ্ধাদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আমেনা আক্তারের মতবিনিময়

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ৩৬ বার পঠিত হয়েছে

কচুয়া প্রতিনিধি॥
নির্বাচন কমিশন ঘোষিত সময় সূচি অনুযায়ী কচুয়া উপজেলা পরিষদ নির্বাচন হতে পারে ২৫ মে। সেই হিসাবে ভোটের ২ মাসের বেশি কিছুদিন বাকি থাকলেও এরেই মধ্যে উপজেলায় নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে। দোকান পাটসহ আড্ডার স্থলগুলোই চলছে আলোচনা। কে হচ্ছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান। মাঠ পর্যায়ে আলোচনায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী কে হচ্ছেন ? এইদিকে মুক্তিযোদ্ধার সন্তান আমেনা আক্তারকে কচুয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও সন্তান কমান্ডার সংসদ সমর্থন দেওয়ায় জোরে সোরে মাঠে নেমে পড়েছেন আমেনা আক্তার।
গতকাল শনিবার দুপুরে কচুয়া মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে বীর মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানদের সাথে মতবিনিময় করেন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী পাথৈর ইউনিয়নের কমান্ডার আবু তাহের মাস্টারের মেয়ে ও উপজেলা যুব মহিলা লীগের সাধারন সম্পাদিকা আমেনা আক্তার। ওই মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আলহাজ¦ মো. জাবের মিয়া।
তিনি বলেন, মুক্তিযোদ্ধাদের স্বপক্ষের দল আওয়ামী রাষ্ট্রীয় ক্ষমতায়। আমরা চাই যেহেতু মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আমেনা আক্তার আমাদের মুক্তিযোদ্ধাদের সন্তান। তাই আমাদের দায়িত্ব ও কর্তব্যের মধ্যে পড়ে আমেনা আক্তারকে সমর্থন করা। আমি চাই, আপনারা সকল মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তনরা আমেনা আক্তারকে ভাইস চেয়ারম্যান পদে আমাদের মুক্তিযোদ্ধাদের প্রার্থী হিসেবে সমর্থন দিয়ে বিজয়ী করার লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন। ওইসময় করতালির মধ্য দিয়ে মুক্তিযোদ্ধারা মহিলা ভাইস চেয়ারম্যান পদে মুক্তিযোদ্ধাদের প্রার্থী হিসেবে আমেনা আক্তারকে সমর্থন করেন।
উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আমেনা আক্তার বলেন, আপনারা মুক্তিযোদ্ধাদের ভালোবাসায় আমি সিক্ত। আপনাদের সন্তান হিসেবে আমাকে এত পছন্দ করেন আমি কখনো ভাবিনী। আপনাদের প্রতি আমি কৃতজ্ঞ ও ধন্যবাদ জ্ঞাপন করছি আমাকে আপনারা সমর্থন দেওয়ার জন্য। আপনাদের সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি। গত উপজেলা নির্বাচনে আমি ১৬ হাজার ভোট পেয়েও বিজয় ছিনিয়ে নিতে পারেনি। এবার আপনারা পাশে থেকে আমাকে সমর্থন দিয়ে আমার বিজয় নিশ্চিত করা পর্যন্ত আমার পাশে মাঠে থাকবেন সে প্রত্যাশা আপনাদের কাছে আমার ।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সহকারী কমান্ডার সফিকুর রহমান, শাহ আলম পাটওয়ারী, মুক্তিযোদ্ধা আনোয়ার সিকদার, সনতোষ চন্দ্র সেন, মো. কলিম উল্যাহ,আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান জাহাঙ্গীর, আমরা মুক্তিযোদ্ধা সন্তান কচুয়া উপজেলা শাখার সভাপতি জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন মোল্লা প্রমুখ। এসময় উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার, তাদের সন্তানগন উপস্থিত ছিলেন।

 

 

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews