1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন

যুবলীগের কর্মী বাবু নিহতের ঘটনায় ইউপি চেয়ারম্যান কাজী মিজানসহ আটক ৭

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ৭৯ বার পঠিত হয়েছে

মানিক দাস ॥ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ আর গোলাগুলিতে ১ জন নিহত এবং কমপক্ষে ৭জন আহত হয়েছেন। এ ঘটনায় জেরা গোয়েন্দা পুলিশ ও মতলব উত্তর থানা পুলিশ ৭ জনকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে।
গতকাল রোববার দুপুরে চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও বালু খেকু কাজী মিজানুর রহমান কে আটক করেছে।

১৮ জুন রোববার সকাল সাড়ে ১১ টায় মোহনপুর কাজী বাড়ি থেকে কাজী মিজানক আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেন চাঁদপুরের পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম ( বার)।

জানা যায়, শনিবার বিকাল সাড়ে ৩ টায় সাবেক মন্ত্রী তোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের একটি জনসভায় যোগ দিতে যাওয়ার সময় স্থানীয় নেতা-কর্মীদের দুই গ্রুপের মাঝে দ্বন্দ্বের সৃষ্টি হয়। এসময় কাজী মিজানে পক্ষের কর্মীরা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের কর্মীদের উপর গুলি বর্ষন করে। গুলিবিদ্ধ হয় তিনজন। পরে এদেরকে উদ্ধার কর মতরব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার সমর্থিত যুবলীগ কর্মী মোবারক হোসেন বাবুকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এছাড়া গুলিবিদ্ধ জহির (২০) ও ইমন (১৮) নামের আরো ২জনকে ঢাকায় রেফার করা হয়েছে। আহত জহির (৩২) ও বিলকিছ (৩৫) মতলব উত্তর উপজেলা স্বাস্থ‍্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। হতাহত সবাই মায়া চৌধুরীর সমর্থীত নেতা কর্মী বলে জানাযায়। আহতরা সবাই মোহনপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের বাসিন্দা। ঘটনার পর পরই পুলিশ মুসা নামের একজনকে আটক করে। আটককৃত মুসা স্থানীয় ইউপি চেয়ারম্যান কাজী মিজানের সমর্থক। অপর আটককৃতরা হলোঃ সাবিয়া বেগম,আনোয়ার শেখ,শহিনা বেগম, জুয়েল কবিরাজ ও মোশাররফ মিজি।আটককৃতদের গতকাল রোববার দুপুরে আদালতের মাধ্যমে চাঁদপুর জেলা কারাগারে পাঠিয়েছে বিজ্ঞ বিচারক।

নিহতের ভাই আমির হোসেন কালু বলেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান কাজী মিজানের কর্মীরা মায়া চৌধুরীর সমাবেশে আসার পথে বাঁধা প্রদান করে ও প্রকাশ‍্যে গুলি চালিয়ে আমার ভাইকে হত্যা করেছে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মো. মহিউদ্দিন জানান, নিহত মোবারক হোসেন বাবুর ভাই আমির হোসেন কালু বাদী হয়ে মোহনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী মিজানকে প্রধান আসামী করে ৩১ জনের নাম প্রকাশ করে
মতলব উত্তর থানায় হত্যা মামলা দায়ের করেছে। আর ওই মামলায় জেলা গোয়েন্দা পুলিশ হত্যা মামলার প্রধান আসামী কাজী মিজানকে আটক করে চাঁদপুর নিয়ে গেছে।

স্হানীয় এলাকাবাসী সূত্রে জানাযায়, কাজী মিজান তার নিজ এলাকায় নানা অপরাধের সাথে জড়িত। সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে শুরু করে নদীতে অবৈধ ভাবে বালু উত্তোলন করে সে রাতারাতি কোটিপতি হয়ে যায়। সে বিএনপির আমলে মরহুম নুরুল হুদার একান্ত কাছের আস্হাভাজন ছিল। তারপর সে আওয়ামীলীগের আমলে ঘোর নৌকার সমর্থক রাতারাতি হয়ে যান।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews