1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন

শাহরাস্তিতে আন্ত:জেলা গাড়ি চোর চক্রের ২ সদস্য আটক

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪
  • ৪১ বার পঠিত হয়েছে

মানিক দাস // শাহরাস্তিতে আন্তঃজেলা গাড়ি চোর চক্রের সক্রিয় ২ চোর আটক করেছে পুলিশ। পুলিশের হাতে আটক আন্তঃ জেলা গাড়ী চোর চক্রের সদস্যরা হলোঃ  আলমগীর হোসেন(২৭) ও বাবলু মিয়া(২৪)।আটককৃতদের বাড়ি লাকসাম এলাকার বেলঘর গ্রামের।

২১ মার্চ বৃহস্পতিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের  ৯নং ওয়ার্ডের চিতোষী-মুদাফ্ফরগঞ্জ পাকা সড়কের রঘুরামপুর কোম্পানীর ব্রীজের পূর্ব পাশে জনৈক আবু তাহেরের ওয়ার্কশপের সামনে হতে এই ২জন গাড়ী চোর চক্রের সক্রিয় সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ হতে একটি হলুদ রঙ্গের পিকআপ গাড়ী উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

শাহরাস্তি থানা সূত্রে জানা যায়, মামলার বাদী কুমিল্লা জেলার বরুড়া এলাকার আবুল খায়ের(৪৩)। বাদীর মালিকীয় হলুদ ও ব্লু রং এর একটি পিকআপ গাড়ী ফারুক হোসেন চালিয়ে থাকে। গত  ২১ মার্চ ভোর অনুমান ৪টায়  ড্রাইভার ফারুক হোসেন গাড়ীটি ঢাকা শাহবাগ থানাধীন বক্সিবাজার সিগনেলের সামনে রাখে  সেহরী খাওয়ার জন্য হোটেলে যায়।

২১ মার্চ ভোর অনুমান ৪ টা ৫৫ মিনিটের  সময়ে সেহরী খেয়ে ও ফজরের নামাজ আদায় করে এসে দেখে যে, গাড়িটি নাই। গাড়ির ড্রাইভার ফারুক হোসেন তাৎক্ষণিক বিষয়টি বাদীকে জানায়। গাড়িটি খোঁজাখুজি করার একপর্যায়ে সংবাদ পান যে, শাহরাস্তি থানা পুলিশ বাদীর গাড়িটি উদ্ধার করে। উক্ত সংবাদে ভিত্তিতে বাদী সহ আরো লোকজন ২১ মার্চ দুপুর অনুমান দেড়টা শাহরাস্তি থানাধীন রায়শ্রী দক্ষিণ ইউপির অন্তর্গত চিতোষী-মুদাফ্ফরগঞ্জ পাকা সড়কের রঘুরামপুর কোম্পানীর ব্রীজের পূর্ব পাশে জনৈক আবু তাহেরের ওয়ার্কশপের সামনে দেখতে পায়। পুলিশ গাড়ীটি সহ ২ জন আসামী আলমগীর হোসেন(২৭) ও মোঃ বাবলু মিয়া(২৪)কে আটক করে। বাদী তাহার গাড়ীটি সনাক্ত করে। বাদীর এজাহার দাখিলের প্রেক্ষিতে শাহরাস্তি মডেল থানার এফআইআর নং-৯, তারিখ- ২২ মার্চ, ২০২৪ জি আর নং-৪১, ধারা- 379/411 The Penal Code, 1860 রুজু করা হয়। পরবর্তীতে আটক আসামীদ্বয়কে মামলার ঘটনার বিষয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews