1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
পুঠিয়া ইউপি নির্বাচনে জয়ী জাহাঙ্গীর আলম জুয়েল মাসব্যাপী বৈশাখী মেলায় অনুপমের নাটক সুন্দর আলীর ভাইসস্কোব মঞ্চস্হ  চাঁদপুর নৌ থানার অ‌ভিযা‌নে ৬ ছিনতাইকারী আটক চাঁদপু‌র নৌ থানার অ‌ভিযান, ৯ অসাধু জেলে আটক লঞ্চ ঘা‌টে যাত্রী‌ হয়রা‌নি, ৭ সিএনজি ও অটোরিক্সা চালক আটক বর্ণাঢ‌্য আ‌য়োজ‌নে চাঁদপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পা‌লিত মতলব উত্তরে মেঘনায় বাল্কহেড থেকে পড়ে একজন নিখোঁজ চাঁদপুরের জেলেরা নৌকা-জাল মেরামতে ব্যস্ত// ১ দিন পর নদীতে নামার অপেক্ষায় চাঁদপুর নৌ  থানা পুলিশের অভিযানে ২৪ ঘন্টায় আটক ২২  মহাক্ষমতাবান কালেক্টরেট কলেজের অধ্যক্ষ নার্গিস! তার কথায় বদলে যায় নিয়ম-কানুন

সুনামগঞ্জে ধর্ষন ও অপহরণ মামলায় ৭জনের যাবজ্জীবন কারাদন্ডসহ অর্থদন্ড

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ৫২ বার পঠিত হয়েছে

হাওরাঞ্চল প্রতিনিধি,সুনামগঞ্জ:
সুনামগঞ্জে পৃথক ৪টি ধর্ষন ও অপহরণ মামলায় ৭ জনকে অর্থদন্ডসহ যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত।
ধর্ষন মামলার সাজাপ্রাপ্ত ব্যক্তিরা হলেন- জেলার দিরাই উপজেলার জগদল গ্রামের আব্দুল খালেকের ছেলে আব্দুল বাছির (২৮), ছাতক উপজেলার গণক্ষাই গ্রামের মৃত কানু বিশ^াসের ছেলে কাঞ্চন বিশ^াস (৩৫) ও জগন্নাথপুর উপজেলার শ্রীধরপাশা গ্রামের মৃত মোক্তার আলীর ছেলে সুমন মিয়া (২২)। তাদেরকে যাবজ্জীবন কারাদন্ডসহ ১লক্ষ টাকা করে জরিমানা করা হয়েছে।
অন্যদিকে অপহরণ মামলায়- জেলার ছাতক উপজেলার আন্দাইরগাঁও গ্রামের মৃত সুন্দর আলীর ছেলে জালাল উদ্দিন (২২), হেলাল উদ্দিন (২০) ও আবু রায়হানের ছেলে সাজল মিয়া (২৪),সাইফুর রহমানের ছেলে অজুদ মিয়া (২৮) কে ১৪ বছরের সশ্রম কারাদন্ডসহ ৫০হাজার টাকা জরিমানা করা হয়েছে। তবে জরিমানার টাকা ভিকটিমকে ক্ষতিপূরণ হিসেবে প্রদাণ করার নিদের্শ দিয়েছে আদালত। কিন্তু সাজা প্রাপ্ত জালাল উদ্দিন বর্তমানে পলাতক রয়েছে।
আজ সোমবার বিকাল সাড়ে ৪টায় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোঃ জাকির হোসেন এই রায় প্রদান করেন। এরপর সন্ধ্যায় সাজাপ্রাপ্ত ৭জনকে সুনামগঞ্জ জেলা কারাগারে পাঠনো হয়েছে বলে আদালত সূত্রে জানা যায়।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews