1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
পুঠিয়া ইউপি নির্বাচনে জয়ী জাহাঙ্গীর আলম জুয়েল মাসব্যাপী বৈশাখী মেলায় অনুপমের নাটক সুন্দর আলীর ভাইসস্কোব মঞ্চস্হ  চাঁদপুর নৌ থানার অ‌ভিযা‌নে ৬ ছিনতাইকারী আটক চাঁদপু‌র নৌ থানার অ‌ভিযান, ৯ অসাধু জেলে আটক লঞ্চ ঘা‌টে যাত্রী‌ হয়রা‌নি, ৭ সিএনজি ও অটোরিক্সা চালক আটক বর্ণাঢ‌্য আ‌য়োজ‌নে চাঁদপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পা‌লিত মতলব উত্তরে মেঘনায় বাল্কহেড থেকে পড়ে একজন নিখোঁজ চাঁদপুরের জেলেরা নৌকা-জাল মেরামতে ব্যস্ত// ১ দিন পর নদীতে নামার অপেক্ষায় চাঁদপুর নৌ  থানা পুলিশের অভিযানে ২৪ ঘন্টায় আটক ২২  মহাক্ষমতাবান কালেক্টরেট কলেজের অধ্যক্ষ নার্গিস! তার কথায় বদলে যায় নিয়ম-কানুন

সুনামগঞ্জে লকডাউনের মধ্যে বাল্যবিয়ে করায় বরের অর্থদন্ড

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ৭১ বার পঠিত হয়েছে

মোজাম্মেল আলম ভূঁইয়া- সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জে লকডাউনের আইন অমান্য করে বাল্য বিয়ের করার ঘটনায় বরকে ১০হাজার টাকা অর্থদন্ড করেছে ভ্রাম্যমান আদালত। দন্ডপ্রাপ্ত বরের নাম- দেলোয়ার হোসেন (২২)। সে জেলার ধর্মপাশা উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের বাসিন্দা।
রবিবার (৪ জুলাই) বিকেলে অভিযান চালিয়ে বরকে অর্থদন্ড করেন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আবু তালেব।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- সরকার ঘোষিত কঠোর লকডাউনের আইন অমান্য করে জেলা ধর্মপাশা উপজেলা সদর ইউনিয়নের ১৭বছর বয়সী এক কিশোরীকে বাল্য বিয়ে দেওয়ার জন্য আজ রবিবার (৪ জুলাই) বিকাল ৪টায় আয়োজন করা হয়। এখবর জানতে পেরে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আবু তালেব ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিয়ের আয়োজন বন্ধ করে দেন। সেই সাথে বর দেলোয়ার হোসেনকে ১০হাজার টাকা অর্থদন্ড করাসহ ১৮ বছরের কম কোন মেয়েকে বিয়ে করবে না মর্মে বর ও তার বাবার কাছ থেকে মুছলেখা নেওয়া হয়। এছাড়াও কিশোরী কনেকে ১৮ বছর না হওয়া পর্যন্ত বিয়ে দেওয়া হবেনা মর্মে অঙ্গীকার করানো হয় কনের চাচাকে। এঘটনাটি তাৎক্ষনিক ভাবে এলাকায় জানাজানি হওয়ার পর ব্যাপক চাঞ্চলের সৃষ্টি হয়।
এঘটনার সত্যতা নিশ্চিত করে ধর্মপাশা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আবু তালেব সাংবাদিকদের বলেন- বাল্যবিয়ে রোধে উপজেলা প্রশাসন সর্বদা তৎপর। বরের কাছ থেকে আদায়কৃত অর্থ সরকারি কোষাগারে জমা দেওয়া হবে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews