1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন

স্বপ্নছায়া বন্ধু মহল স্বেচ্ছাসেবী সংগঠনের এক বছর পূর্তি উপলক্ষে মিলাদ ও সম্মাননা স্মারক বিতরণ

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
  • ৫৭ বার পঠিত হয়েছে
সুমন আহমেদ :
মতলব উত্তরের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নছায়া বন্ধু মহল স্বেচ্ছাসেবী সংগঠন এর এক বছর পূর্তি উপলক্ষে মিলাদ, দোয়া, আলোচনা সভা ও সম্মাননা স্মারক বিতরণ করা হয়েছে।
(২২ ডিসেম্বর) শুক্রবার বিকেলে মতলব উত্তর উপজেলার পশ্চিম দুর্গাপুর মাদ্রাসা মাঠে পবিত্র কোরআন তিলাওয়াতের মধ্য দিয়ে এ কার্যক্রম শুরু করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আল এমরান খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মতলব উত্তর থানা ওসি (তদন্ত) সানোয়ার হোসেন।
মোসলেম উদ্দিন শিপনের সঞ্চালনায়, প্রধান অতিথি উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আল এমরান খান বলেন, সামাজিক সংগঠনের মধ্য দিয়ে হতাশা ও বিপদগ্রস্ত তরুণ সমাজের চরিত্র গঠন করে দেশের কল্যাণে কাজে লাগাতে হবে। এ জন্য জনক্যলাণে নিয়োজিত সামাজিক সংগঠনগুলোর পাশে দাঁড়াতে সমাজের সচেতন মহলকে আহবান জানিয়েছেন।
এ সময় সংগঠনের পক্ষ থেকে আরো বক্তব্য রাখেন, স্বপ্নছায়া বন্ধুমহল স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি মোঃ রুবেল হোসেন, সাধারণ সম্পাদক মোঃ শাকিল হাসান, সহ-সভাপতি মাইবীর হোসেন বাবু, প্রচার সম্পাদক নিহাদ মল্লিক।
এ সময় তারা জানান স্বপ্নছায়া বন্ধু মহল সেচ্ছাসেবী সংগঠন সম্পূর্ণ একটি অরাজনৈতিক সংগঠন। এই সংগঠনের সকল সদস্যদের আর্থিক সহায়তায় এত দূর এগিয়ে এসছে। বিশেষ করে প্রবাসী বন্ধুরা এই সংগঠনের আর্থিকভাবে সহায়তা করে থাকে।
আলোচনা শেষে বিভিন্ন ক্যাটাগরিতে কয়েকটি সংগঠন ও ব্যক্তিকে বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয়। পরে সংগঠনের সফলতা কামনা ও সকলের দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews