1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
সবর্শেষ সংবাদ :
নির্বাচনী আচরণ‌বি‌ধি প্রতিপালন সংক্রান্ত (চাঁদপুর সদর, হাজীগঞ্জ ও শাহরা‌স্তি) অব‌হিতকরণ সভা হাজীগঞ্জে ছাত্রলীগ সভাপতির স্ত্রীসহ কিশোরের আত্মহত্যা! হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল পিতা পুত্রের   চাঁদপুরে তীব্র তাপদাহের পর স্বস্তির বৃষ্টি চাঁদপুর নৌথানার জমি প্রস্তাবের প্রতিবাদে মানববন্ধন ও জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি বিষ্ণুপুর, কল‌্যাণপুর ও বা‌লিয়া ইউ‌নিয়‌নে চেয়ারম‌্যান প্রা‌র্থি মিজানুর রহমান কালু ভূঁইয়ার গণসং‌যোগ হাজীগঞ্জে বিএনপি থেকে ২ জনকে বহিষ্কার ফরিদগঞ্জে ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী আটক মতলব উত্তরে সটাকী বাজার ব্যবসায়ী সমিতির কমিটি গঠন  ছেংগারচর স্কুলের সামনে ভাঙা সেতু, ভোগান্তিতে শিক্ষার্থীরা

সৎ নেতৃত্বের মাধ্যমে মানুষের ভাগ্য উন্নয়ন সম্ভব হয় ……………স্বতন্ত্র এমপি প্রার্থী আলহাজ্ব রেদওয়ান খান বোরহান 

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩
  • ৫৮ বার পঠিত হয়েছে
গাজী মোঃ মহসিন।। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেতাকর্মীদের নিয়ে সাধারন ভোটারদের কাছে ট্রাক প্রতীকে ভোট চেয়ে বিভিন্ন প্রচার প্রচারণা, গণসংযোগ ও পথসভায় এবং লিফলেট বিতরন অব্যাহত রেখেছেন চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনে স্বতন্ত্র এমপি প্রার্থী আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান। তিনি প্রতীক পাওয়ার পরই স্থানীয়সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের সাথে নিয়ে বিভিন্ন ইউনিয়নে উঠান বৈঠক, গণসংযোগ ও বিশিষ্টজনদের কবর জিয়ারত অব্যাহত রেখেছেন।
বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়নের চান্দ্রা চৌরাস্তা বাজার, চান্দ্রা বাজার, চান্দ্রা নুরিয়া ফাজিল মাদ্রাসার শিক্ষকদের সাথে মতবিনিময়, হক মার্কেট বাজার, বালিয়া ইউনিয়নের দক্ষিণ গুলিশা রাঢ়ীরপুল বাজার, ফরক্কাবাদ বাজার, বাঘড়া বাজার, জামিয়া কোরআনিয়া মাদ্রাসায় (মমিন বাড়ি মাদ্রাসা) খতমে ইউনুস পাঠ করে দোয়া কামনা করেন আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান।
এর আগে তিনি চাঁদপুর শহরের বিভিন্ন স্থানে নেতাকর্মীদের সাথে নিয়ে ট্রাক প্রতীকের ভোট চেয়ে গণসংযোগ করেন।
গণসংযোগ ও পথসভায় স্বতন্ত্র এমপি প্রার্থী আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান বলেন, আপনাদের একটি ভোটের মাধ্যমে আপনাদের ভাগ্যের পরিবর্তন হতে পারে, আপনাদের এলাকার উন্নয়নের পরিবর্তন হতে পারে। আমি মানুষের কল্যাণের জন্য রাজনীতি করি। এবার মাননীয় প্রধানমন্ত্রী দলীয় মনোনয়ন প্রার্থীদের নিজেকে প্রমান করার সুযোগ দিয়েছেন। অবাধ ও সুষ্ঠু নির্বাচনের কথা বলেছেন। আপনারা পছন্দমত ভোট দিতে পারবেন। আমি ট্রাক প্রতিক নিয়ে কাছ এসেছি। আপনারা আমাকে নির্বাচিত করলে আমি এলাকায় সার্বিক উন্নয়নের পাশাপাশি বেকারদের কর্মসংস্থানের জন্য কাজ কবরো। সৎ নেতৃত্বের মাধ্যমে মানুষের ভাগ্য উন্নয়ন সম্ভব হবে এবং সুন্দর সমাজ গঠনে নৈতিক শিক্ষার বিকল্প নাই।
তিনি আরো বলেন আপনারা জানেন, এবার আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছি। ইতি মধ্যেই আমার নির্বাচনী প্রচারণায় প্রতিবন্ধকতা সৃষ্টি করা হচ্ছ। আমার বিশ্বাস স্বচ্ছ ও নিরপক্ষ নির্বাচন হলে আমি জয়লাভ করব ইনশাআল্লাহ। কাজেই আপনারা আমার জন্য দোয়া করবেন এবং ট্রাক মার্কায় ভোট দিবেন। আপনারা আমার উপর আস্থা রাখেন, আমি আপনাদের আস্থার প্রতিদান দিবো ইনশাআল্লাহ।
এসময় ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতা কর্মী, এলাকার সুধীজন ও সমর্থকবৃন্দ বিভিন্ন প্রচারনায় অংশগ্রহণ করেন।
গনসংযোগ ও পথসভায় উপস্থিত ছিলেন মাদকমুক্ত চাঁদপুর গড়ি সংগঠনের সভাপতি, বিশিষ্ট লেখক ও গবেষক মাহবুবুর রহমান সেলিম, চান্দ্রা ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি মোহাম্মদ আলী মোল্লা, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য তামিম পাটোয়ারী সহ স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews