1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
সবর্শেষ সংবাদ :
মতলব দক্ষিণ উপজেলা চেয়ারম্যান মোস্তফা তালুকদার, ভাইস চেয়ারম্যান আখি নির্বাচিত চাঁদপুরের ২ মতলবে ঘোড়া ও দোয়াত কলমের জয় চাঁদপুরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকা সুলতানার পদ্মফুলের গনসংযোগ চাঁদপুরের মতলব উত্তরে ভোটকেন্দ্রে সহকারী প্রিসাইডিং কর্মকর্তা অসুস্থ, পরে মৃত্যু মতলব উত্তরে সুষ্ঠু নির্বাচনের লক্ষে প্রশাসনের সকল প্রস্তুতি সম্পন্ন নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহে সাময়িক অসুবিধা হচ্ছে: প্রতিমন্ত্রী বৈশাখী মেলায় রংয়ের ঢুলের কনসাট ও মেঘনা থিয়েটারের নাটক মঞ্চস্হ ৮ মে মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ  মতলব উত্তরে প্রবাসীর বাড়ীতে চুরির ঘটনা, স্বর্ণালংকার লুট নবাবগঞ্জে আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশ অনুষ্ঠিত। 

হাজীগঞ্জে স্ত্রী হত্যায় দায়ে ঘাতক স্বামী আটক, পুকুর থেকে হত্যায় ব্যবহৃত ছুরি ও মোবাইল ফোন উদ্ধার

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৭
  • ৫৯ বার পঠিত হয়েছে

চাঁদপুর প্রতিনিধ : গতকাল মঙ্গলবার ভোরে কুমিল্লা থেকে স্ত্রী হত্যাকারী আসামী হাসান সর্দারকে আটক করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। পুলিশের জিজ্ঞাসাবাদে হাসান স্ত্রী হত্যার কথা স্বীকার করে ও হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি ও স্ত্রীর ব্যবহৃত মুঠোফোনটি উদ্ধার করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। এর আগে গত বৃহস্পতিবার রাতের কোন এক সময় নিজ স্ত্রী সাহিদা আক্তার মুক্তাকে হত্যা করে রাতেই পালিয়ে যায় হাসান সর্দার। এ ঘটনায় শুক্রবার নিহতের ভাই বাদী হয়ে হাজীগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। ঘটনাটি ঘটে উপজেলার ৪ নং কালোচোঁ দক্ষিণ ইউনিয়নের সৈয়দপুর সর্দার বাড়িতে। থানা পুলিশ সূত্রে জানা যায়, পালিয়ে যাওয়ার পর থেকেই হাসান সর্দার বার বার অবস্থান পরিবর্তন করে আসছে এমন অভিযোগ পুলিশের কাছে আসে। সর্বশেষ গত মঙ্গলবার ভোরে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা চৌদ্দগ্রাম বাসস্ট্যান্ডে অভিযান চালায়। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম বাসস্ট্যান্ড সংলগ্ন একটি অংশে চেকপোস্ট বসায় পুলিশ। এ সময় নির্দিষ্ট একটি বাসে অভিযান চালিয়ে হাসান সর্দারকে আটক করে হাজীগঞ্জ থানায় নিয়ে আসে। হাসান প্রাথমিকভাবে স্ত্রী হত্যার কথা স্বীকার করেছে। এ সময় হাসানের স্বীকারোক্তি অনুযায়ী তার বাড়ির পুকুর থেকে মুক্তা হত্যায় ব্যবহৃত ছুরিটি মঙ্গলবার দুপুরে উদ্ধার করা হয় (যে পুকুর থেকে মুক্তার লাশ উদ্ধার করা হয়)। এরপরেই মুক্তার ব্যবহৃত মোবাইল ফোনটি ফরিদগঞ্জে নিয়ে যে লোকের কাছে হাসান বিক্রি করে সেই লোক থেকে উদ্ধার করে পুলিশ।

উল্লেখ্য, উপজেলার কালোচোঁ দক্ষিণ ইউনিয়নের সৈয়দপুর সর্দার বাড়ির হাসান সর্দার পার্শ্ববর্তী বাড়ির সাহিদা আক্তার মুক্তাকে পারিবারিকভাবে বিয়ে করে প্রায় ১৭ বছর পূর্বে। তিন কন্যা সন্তানের জনক হাসান এমনিতে মাদকাসক্ত ও বহুবিবাহে আসক্ত ছিলো । স্ত্রী সন্তানদের খোঁজখবর রাখতো না কখনো। মাঝে মধ্যে বাড়িতে এসে স্ত্রীকে মারধর করে ঘরের জিনিসপত্র নিয়ে পালিয়ে যেতো। সর্বশেষ গত বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়িতে এসে নিজ স্ত্রীকে হত্যা করে পালিয়ে যায় হাসান সর্দার।

গত শুক্রবার ভোরে স্ত্রী সাহিদা আক্তার মুক্তা (৩৫) নামে এক নারীর লাশ পুকুরের পানি থেকে উদ্ধার করে হাজীগঞ্জ থানা পুলিশ। এ ঘটনার পর থেকে ঐ নারীর স্বামী হাসান সর্দার (৪০) পলাতক থাকে। হাসান সর্দার বাড়ির মৃত নুরুল ইসলাম সর্দারের ছেলে আর মুক্তা পার্শ্ববর্তী মনসুর আহম্মদের মেয়ে। নিহত মুক্তার বড় ভাই সোহাগ মজুমদার জানান, বহু বিবাহে আসক্ত হাসান সবসময় মুক্তার উপর অত্যাচার করতো। এ নিয়ে বহুবার স্থানীয়ভাবে সালিস বৈঠক হয় কিন্তু কোনভাবেই হাসান ভালো পথে আসেনি। সর্বশেষ গত বৃহস্পতিবার রাতে সে হঠাৎ করে বাড়িতে এসে আমার বোনকে খুন করে পালিয়ে যায়। ভোরবেলা বড় ভাগনি হামিমা আমাকে ফোনে জানান, কাল রাতে মায়ের সাথে বাবার ঝগড়া হয়েছে। ভোর থেকে বাবা-মা কাউকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এর মধ্যে আমি খোঁজ খরব নেয়া শুরু করলে বাড়ি থেকে খবর আসে বোনের লাশ পুকুরের পানিতে ভাসছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews