1. rajubdnews@gmail.com : admin :
  2. bipplobsarkar@gmail.com : Md. Bipplob Sarkar : Md. Bipplob Sarkar
  3. crimeaction24@gmail.com : Maruf Gazi : Maruf Gazi
  4. mizanbhola10@gmail.com : Mizanur Rahman : Mizanur Rahman
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন

বাবুর হাট কলেজে শতাধিক শিক্ষার্থীকে প্রশিক্ষন প্রদান করলো চাঁদপুরের নারী সংগঠন বিজয়ী

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩
  • ৬৩ বার পঠিত হয়েছে

নিজস্ব প্রতিবেদক:
চাঁদপুরের সরকার নিবন্ধিতিত প্রথম প্রশিক্ষন বেইজ নারী সংগঠন বিজয়ী নারী উন্নয়ন সংস্থা এর উদ্যোগে শতাধিক শিক্ষার্থীকে ফ্রি ব্লক ও হ্যান্ড মেইড জুয়েলারী বেসিক প্রশিক্ষন করানো হয়েছে।

১২ই অক্টোবর বৃহস্পতিবার সকালে ১১ ঘটিকায় চাঁদপুর বাবুর হাট স্কুল এন্ড কলেজে শিক্ষার্থীদের সাবলম্বী করতে এবং নতুন নারী উদ্যোক্তা তৈরির লক্ষ্যে বিজয়ী নারী উন্নয়ন সংস্থা এই প্রশিক্ষন প্রদান করেন।

বেসিক কোর্সে প্রশিক্ষন প্রদান করেন বিজয়ীর সদস্য সূচনা আক্তার ও সাদিয়া সুলতানা।


বিজয়ীর ফাউন্ডার তানিয়া ইশতিয়াক খানের সভাপতিত্বে ও বিজয়ীর সদস্য সামিয়া রহমানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাবুর হাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ মোশাররফ হোসেন এবং চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আশিক খানসহ শিক্ষক মন্ডলি।

বিজয়ীর ফাউন্ডার তানিয়া ইশতিয়াক খান ট্রেইনার, কলেজের অধ্যক্ষ, শিক্ষক, ট্রেইনিদেরসহ বিজয়ীর সকল সদস্যদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, করোনার সময় ২০২০ সাল থেকে বিজয়ী এর উদ্যোগে প্রথম অনলাইন বেইজ ট্রেনিং শুরু করি এবং করোনার প্রকোপ কমে আসায় জীবনযাত্রা স্বাভাবিক হওয়ায় এখন আমরা অফলাইনে হাতে কলমে কাজ শিখানো আরম্ভ করি। বিজয়ী থেকে তৈরি হয়েছে নতুন নতুন নারী উদ্যোক্তা, স্মাট বাংলাদেশ তৈরির লক্ষ্যে নারীদের স্বাবলম্বী হওয়াটা সবচেয়ে বেশী জরুরি। তথ্য প্রযুক্তির বিপ্লবের কারণে প্রতিনিয়ত পরিবর্তনশীল বিশ্বের চ্যালেঞ্জ মোকাবেলায় নারীদের পারদর্শী হতে হবে। নারীদের শিক্ষা, প্রশিক্ষন, দক্ষতা ও মেধা দিয়ে নিজস্ব কাজের ক্ষেত্রে সক্ষমতা অর্জন করানোর লক্ষ্যে কাজ করছে বিজয়ী নারী উন্নয়ন সংস্থা।

প্রশিক্ষনে উপস্থিত ছিলেন সামিয়া রহমান, জয়িতা বনিক, সুমাইয়া মুসকান, প্রিয়শী রায়, সামিয়া খান, বৃষ্টি আক্তার, জান্নাত আক্তার নিলি, মীম, মিতু আক্তার সংগঠনের নেতৃবৃন্দ।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও খবর
© All rights reserved by CrimeAction 24 Dot Com.
Theme Customized BY LatestNews